আপনি কি ফেসবুকে স্পন্সর এড দিতে চান? কম খরচে অধিক সংখ্যক কাস্টোমারের কাছে আপনার পন্য অথবা প্রতিষ্ঠানের প্রচারনা চালাতে চান? সাইবার ডেভলোপার বিডি দিচ্ছে আপনাকে মাত্র ১০০ টাকা থেকে শুরু করে ফেসবুকে স্পন্সর এড দেবার সুযোগ!!

যেভাবে অর্ডার করবেনঃ

প্রথমে আপনি পেজ প্রোমোট, পোস্ট বুস্ট অথবা ওয়েবসাইট প্রোমোট করতে চান সেই অনুযায়ী এখান থেকে আপনার নির্ধারিত প্যাকেজটি অর্ডার করুন।

 

১। অর্ডারের সময় অবশ্যই পেজের ও পোস্টের লিঙ্ক সঠিক ভাবে দেবেন। আপনার টার্গেটেড কাস্টোমার এর জন্য বয়স সীমা, টার্গেটেড এলাকা ও কাদেরকে টার্গেট করতেছেন অর্থাৎ টার্গেটেড ইন্টারেস্ট দিন। যদি এইটা কি দেবেন বুঝতে না পারেন বা কোন নির্দিষ্ট টার্গেটেড ইন্টারেস্ট না থাকে তবে এই ফিল্ড ফাকা রাখুন।

নোটঃ পোস্ট বুস্ট এর ক্ষেত্রে পেজে পোস্ট করে তারপর অর্ডারের সময় ঐ পোস্টের লিঙ্ক আমাদের পোস্ট লিঙ্ক ফিল্ডে দিন।

২। পোস্টে যদি কোন ইমেজ থাকে তবে ইমেজে টেক্সট যথা সম্ভব কম রাখবেন। ইমেজে টেক্সট এর সাইজ মোট ইমেজের ২০% এর উপরে যেন কোন ভাবেই না হয় সেই দিকে খেয়াল রাখবেন। প্রয়োজনে ফেসবুকের এই লিঙ্ক থেকে আপনার ইমেজ আপলোড করে পরিক্ষা করি নিন ইমেজ ঠিক আছে কিনা। ইমেজ টেক্সট যদি ওকে দেখায় তবে আপনার ইমেজ সঠিকভাবে ফেসবুক গ্রহন করবে। সর্বোচ্চ Low পর্যন্ত ফেসবুকে এড দিতে পারবেন। ইমেজ টেক্সট যদি মিডিয়াম দেখায় তবে পোস্ট বুস্ট হবে কিন্তু কিছু সময় চলার পর ফেসবুক ঐ এড সাস্পেন্ড করে দেবে। আর টেক্সট High হলে ঐ পোস্ট বুস্ট করার অপশনই আসবে না। তাই ইমেজ দেবার পুর্বে অবশ্যই ইমেজ এর দিকে লক্ষ্য রাখবেন। নিচে একটি এক্সামপল বিজ্ঞাপনের ইমেজ দেয়া হলো। এখানে টেক্সট ইমেজের ভেতরে টেক্সট ২০% এর নিচে আছে এবং ফেসবুক ক্যাম্পেইন এর ইমেজ চেকার দিয়ে টেক্সট ok দেখাচ্ছে।

নোটঃ ইমেজে বেশি টেক্সট এর জন্য যদি আপনার এডস রিচ কম হয় বা ফেসবুক বন্ধ করে দেয় তবে আমরা কোনভাবে এর জন্য দায়ী থাকব না এবং আমাদের কাছে থেকেও কোন প্রকার রিফান্ড পাবেন না।

৩। ফেসবুক বিজ্ঞাপন এর ক্ষেত্রে আমরা কোন প্রকার এডাল্ট বিজ্ঞাপন বা পাইরেটেড কন্টেন্ট আছে এমন বিজ্ঞাপন গ্রহনযোগ্য নয়। পলেসী ভায়োলেশনের কারনে যদি আপনার এডস সাসপেন্ড হয় তবে আমাদের কাছে আপনি কোন প্রকার রিফান্ড পাবেন না। তাই এড/ বিজ্ঞাপন দেবার পুর্বে অবশ্যই ফেসবুকের এডভার্টাইজমেন্ট পলেসীগুলো দেখে নেবেন।

 

৪। আপনার বিজ্ঞাপন যদি একাধিক দিনের জন্য দিতে চান তবে প্রতিদিন এর জন্য সর্ব নিম্ন ১০০ টাকার বিজ্ঞাপন দিতে হবে। ১০০ টাকার নিচে বিজ্ঞাপন দেয়া যায় না। তবে উপরে আপনি যেকোন এমাউন্ট এর বিজ্ঞাপন দিতে পারবেন। আপনি যত বেশি টাকার বিজ্ঞাপন দেবেন আপনার বিজ্ঞাপন এর রিচ তত বেশি হবে বা তত বেশি লোকের কাছে পৌছাবে। উদাহরন স্বরুপ যদি ৭ দিনের জন্য ৭০০ টাকার এড দেন তবে প্রতিদিন এর বাজেট ১০০ টাকা করে ডেইলী রিচ পাবেন মিনিমাম ২০০০ করে। যদি ১৪০০ টাকার দেন তবে ডেইলী বাজেট হল আপনার ২০০ টাকা। এই ক্ষেত্রে আপনার রিচ হবে ডেইলী ৪০০০+ অথাৎ আপনার বাজেট যত বেশি আপনার ততবেশি সংখ্যক ব্যাবহারকারীর কাছে পৌছাবে।

 

৫। আপনি যত টাকার বিজ্ঞাপন দেবেন তত ডলার বা টাকা আমাদের অর্ডার করার সময় সিলেক্ট করুন (ডেইলী বাজেট যেন ১০০ টাকার নিচে না হয়) এবং পুরো টাকা আমাদের বিকাশ করে পাঠিয়ে দেন। আপনার পেমেন্ট কনফার্ম হবার পর আমরা আপনাকে আমাদের ফেসবুকের বিজনেস এডস একাউন্ট থেকে আপনার পেজে এডভার্টাইজার রিকোয়েস্ট পাঠাব। সেই ক্ষেত্রে আপনি একটি নোটিফিকেশন পাবেন। আপনি একসেপ্ট করার পরই কেবল আমরা আপনার পোস্ট বা পেজ প্রোমোট করার একসেস পাব। এই ক্ষেত্রে আমাদেরকে আপনার পেজের এডমিন বা এডিটর করার কোন প্রয়োজন নাই। আর এডভার্টাইজার একসেস এর ক্ষেত্রে আমরা শুধু মাত্র আপনার পোস্ট বুস্ট ও প্রমোট করার একসেস পাব। তাই আপনি পেজ নিয়ে পুরোপুরি নিরাপদ।

নোটঃ এড দেবার পুর্বে অবশ্যই কত টাকার এড দেবেন তা সিদ্ধান্ত নিয়ে আমাদের টাকা পাঠান। উল্লেখ্য যে টাকা পাঠানোর পর কোনভাবেই অর্ডার বাতিল টাকা রিফান্ড করা হবে না। তাই পুর্বেই সিদ্ধান্ত নিন। তবে অর্ডার পরিবর্তন যেমন টার্গেটেড এরিয়া বা নির্ধারিত বয়স সীমা এসব পরিবর্তন করা যাবে। প্রয়োজনবোধে আপনি আপনার বাজেট বাড়াতে পারবেন।

৬। আমরা পোস্ট বুস্ট করার পর ফেসবুকে সেটি এপ্রুভালের জন্য ওয়েটিং এ থাকে। এটি এপ্রুভ হবে ২ মিনিট থেকে শুরু করে ১২ ঘন্টাও সময় লাগতে পারে এপ্রুভ হতে। এই সময় পর্যন্ত অপেক্ষা করুন। অনেকে এড দেবার পর কিছুক্ষন পর পর নক দিতে থাকে এড এপ্রুভ হয়েছে কিনা জানার জন্য। অনুগ্রহ করে এই কাজটি করবেন না। ফেসবুক আপনার এড এপ্রুভ করলে আপনার একাউন্টে নোটিফিকেশন আসবে। কোন কারনে যদি নোটিফিকেশন নাও পান আপনার পেজে গেলে ঐ পোস্টের নিচে একটা ডার্ক ওরেঞ্জ বার আসবে এবং আপনার রিচ শো করবে। এতে বুঝতে পারবেন আপনি আপনার এড এপ্রুভ হয়েছে কিনা বা কখন কত রিচ পাচ্ছেন। এই জন্য বার বার আমাদের নক দিয়ে জিজ্ঞেস করবার প্রয়োজন নেই। এড এর টাইম প্রিয়োড শেষ হলে আমাদের রিকোয়েস্ট করলে আমরা আপনাকে আপনার এড এর ফাইনাল রিচ ও রেজাল্ট আপনাকে স্ক্রিনশট দিয়ে দেব। এই ক্ষেত্রে স্ক্রিনশট পেতে আমাদের সাইট থেকে একটি টিকিট ওপেন করুন।

যেভাবে আমরা আপনার পেজের বুস্ট করব এবং আপনি আমাদের এপ্রুভাল দেবেনঃ

আপনি আমাদেরকে সফল ভাবে অর্ডার করার পর এবং পেমেন্ট কনফার্ম হবার পর আমরা আমাদের বিজনেস ফেসবুক এডস একাউন্ট থেকে এডভার্টাইজার হিসেবে আপনাকে রিকোয়েস্ট পাঠাব। এই ক্ষেত্রে আপনি একটি নোটিফিকেশন পাবেন এবং সাইবার ডেভলোপার বিডি এড এজেন্সী হিসেবে এড রিকোয়েস্ট আসবে। নোটিফিকেশনে ক্লিক করে আপনাকে আমাদের এপ্রুভাল দিতে হবে। এপ্রুভাল দেবার ধাপগুলো নিম্নরুপঃ

১। প্রথমে নোটিফিকেশনে ক্লিক করুন।

নোটঃ কোন কারনে যদি নোটিফিকেশন না পান অথবা নোটিফিকেশন খুজে না পান তবে আপনার পেজের Page Roles এ গেলে এডভার্টাইজার রিকোয়েস্ট দেখতে পারেন।

এই জন্য প্রথমে আপনার পেজে যান। এরপর Settings এ ক্লিক করুন। Page Roles এ ক্লিক করুন। একটু নিচে আসলে আমাদের রিকোয়েস্ট খুজে পাবেন। এর পর ২ নং প্রসেস থেকে ফলো করুন।

২। এখানে Pending Partner Request এ Cyber Developer BD কে দেখতে পারবেন। Respond to Request এ ক্লিক করুন।

৩। একটি পপআপ নোটিফিকেশন আসবে। এখানে Give Cyber Developer BD access to my page এ ক্লিক করুন। 

৪। Approve Request এ ক্লিক করুন।

৫। পরবর্তি ধাপে ফেসবুক আপনার রিকোয়েস্ট কনভার্ম হবার জন্য আপনার পাসওয়ার্ড চাইবে। এখানে আপনার ফেসবুক পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করুন।

সবগুলো ধাপ সফলভাবে সম্পন্ন হলে আমরা আপনার পেজের বুস্ট করার একসেস পাব। আপনার পেজের একসেস পাবার অনুর্ধো ১২ ঘন্টার মধ্যে আপনার বিজ্ঞাপন ফেসবুকে চালু হয়ে যাবে। আরো বিস্তারিত জানার জন্য আপনি আমাদের ওয়েবসাইটে টিকিট করতে পারেন অথবা সরসরি যোগাযোগ করতে পারেনঃ ০১৭২০৪১০৮৫০ এই নাম্বারে।